আগামী ৩০ জুন ও ৭ জুলাই তৃণমূল নেতা ও জনপ্রতিনিধিদের নিয়ে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নিয়ে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে দুই ধাপে আগামী ৩০ জুন শনিবার সকাল এগারোটায় চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও বরিশাল এবং ৭ জুলাই শনিবার সকাল সাড়ে এগারোটায় ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের নেতাদের সঙ্গে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।
এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ,সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়–য়া প্রমূখ উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ গত ২৩ জুন পৌরসভা ও উপজেলা পর্যায়ের নেতাদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করেছে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনিয়ন পর্যায়ের নেতাদের সঙ্গেও এ বিশেষ বর্ধিত সভা করবেন।
তিনি বলেন, সারাদেশের ইউনিয়ন পর্যায়ের নেতাদের নিয়ে একসঙ্গে এই বর্ধিত সভা করার মতো স্থান রাজধানীতে পাওয়া যাবে না। তাই কয়েক ধাপে তৃণমূলের নেতাদের সঙ্গে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
সেতুমন্ত্রী কাদের বলেন, আগামীকাল গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন হওয়ার এ সভার চিঠি আগামী বুধবার সংশ্লিষ্ট নেতা ও জনপ্রতিনিধিদের কাছে পাঠিয়ে দেওয়া হবে।