আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার ( সকাল ৭:৩১ )
  • ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
  • ১লা মুহাররম, ১৪৩৯ হিজরী
  • ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ ( শরৎকাল )

আনিসুল হকের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো

0

আগের চেয়ে উন্নতি হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা। লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। 

মেয়র আনিসুল হকের একান্ত সচিব মিজানুর রহমান জানান, ‘চিকিৎসকরা জানিয়েছেন, নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন মেয়র আনিসুল হক এরই মধ্যে একবার জ্ঞান ফিরে পেয়ে চোখ খুলেছিলেন। তিনি এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ আছেন। চিকিৎসাধীন মেয়র আনিসুল হকের পুরোপুরি জ্ঞান ফিরতে এবং সুস্থ হয়ে উঠতে আরও বেশকিছু সময় লাগবে। ফলে তাকে এখনও নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।’ 

এদিকে মেয়র আনিসুল হকের মৃত্যুর গুজব উড়িয়ে দিয়ে মেয়রের স্ত্রী রুবানা হক শনিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটস দেন। সে স্ট্যাটাসে তিনি আনিসুল হকের মৃত্যুর সংবাদকে গুজব হিসেবে অভিহিত করে মেয়রের চিকিৎসার হালনাগাদ তথ্য জানিয়েছেন। সেসঙ্গে মেয়রের সুস্থতার জন্য দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন। 

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবার যুক্তরাজ্যে আসেন মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকে আজ অবধি তিনি কারও সঙ্গে কথা বলতে পারেননি। স্ত্রী রুবানা হক তাঁর চিকিৎসার ‍বিষয়টি সার্বক্ষণিক দেখভাল করছেন। 

Share.

Comments are closed.