/খুলনায় রিটার্নিং অফিসার পক্ষপাতদুষ্ট: আওয়ামী লীগ

খুলনায় রিটার্নিং অফিসার পক্ষপাতদুষ্ট: আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে রিটার্নিং অফিসারকে পক্ষপাতদুষ্ট আখ্যায়িত করে তার প্রতি অনাস্থা জানিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। বুধবার বিকালে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ করে আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও দলটির উপদেষ্টা পরিষদের সদস্য এইচটি ইমামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

বৈঠক শেষে এইচটি ইমাম সাংবাদিকদের বলেন, খুলনা নির্বাচনে যিনি রিটার্নিং কর্মকর্তা, তিনি পক্ষপাতদুষ্ট আচরণ করছেন। আমরা এ বিষয় সিইসিকে জানিয়েছি।

রিটার্নিং কর্মকর্তা নির্দিষ্ট দলের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ তুলে তিনি বলেন, রিটার্নিং কর্মকর্তা অত্যন্ত পক্ষপাতদুষ্ট এবং তার অতীত কালিমালিপ্ত।

রিটার্নিং কর্মকর্তার প্রত্যাহার চান কিনা এমন প্রশ্নে এইচটি ইমাম বলেন, নির্বাচনের যেহেতু আর মাত্র কয়েকদিন বাকি, সেজন্য প্রত্যাহার বা বদলি করা হলে নির্বাচন বিঘ্নিত হবে। তাই আমরা প্রত্যাহারের দাবি জানাচ্ছি না।

তিনি আরও বলেন, খুলনায় লেভেল প্লেইং ফিল্ড নেই। আমাদের দলের সিনিয়র নেতাদের অনেকেই এমপি। কিন্তু আচরণবিধির কারণে তারা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারছেন না।

খুলনার বিএনপি নেতাদের গ্রেপ্তারের ব্যাপারে তিনি বলেন, তাদের নির্বাচনকেন্দ্রিক কোনো ব্যাপারে গ্রেপ্তারের করা হয়নি। তারা চিহ্নিত সন্ত্রাসী ও ওয়ারেন্টভুক্ত আসামি।

খবরটি সবার সাথে শেয়ার করুন !