/গান গেয়ে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেলেন রোজিনা

গান গেয়ে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেলেন রোজিনা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে গান করে প্রশংসিত হয়েছিলেন গায়িকা রাজিয়া সুলতানা রোজিনা। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গান করলেন তিনি। ‘শেখ হাসিনা তুমি অনন্যা’ শিরোনামের এ গানটি তিনি উৎসর্গও করেছেন তাকে।

গানের কথামালায় প্রকাশিত হয়েছে প্রধানমন্ত্রীর প্রতি এ দেশের গণমানুষের ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থন। পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে তার প্রতি বিশ্ববাসীর আস্থাও ফুটে উঠেছে। কথামালায় বর্ণিত হয়েছে বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার অবদানের কথা।

জাতির জনকের দেখা স্বপ্ন তার বলিষ্ঠ নেতৃত্বে বাস্তবায়নের কথা। বঙ্গবন্ধু সেতু, পদ্মা সেতু, বয়স্কভাতা, শিক্ষাক্ষেত্রে প্রধানমন্ত্রীর অসামান্য অবদান, নির্যাতিত রোহিঙ্গাদের আমাদের দেশে আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী মানবিকতার দৃষ্টান্ত বিশ্ববাসীর সামনে উপস্থাপন করেছেন এ গানে তা সুন্দরভাবে প্রকাশিত হয়েছে।

গানটি লিখেছেন সিরাজুম মুনির জয়। সঙ্গীত পরিচালনায় আছেন জাহিদ বাবু। ২৮ জানুয়ারি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সুযোগ পান এ শিল্পী। এসময় তিনি প্রধানমন্ত্রীকে তার গানের অ্যালবামটি উপহার দেন এবং স্বকণ্ঠে গান গেয়ে শোনান।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, “আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ‘আপু’ বলে ডেকেছি। উনিও আমাকে বোনের স্নেহে ধন্য করেছেন। আমার অনেক দিনের স্বপ্ন সফল হল। ওনাকে আমার গানের সিডি উপহার দিয়েছি।”

খবরটি সবার সাথে শেয়ার করুন !