/জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬: উপস্থাপনায় ফেরদৌস-পূর্ণিমা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬: উপস্থাপনায় ফেরদৌস-পূর্ণিমা

দেশীয় চলচ্চিত্রের জন্য সবচেয়ে সম্মানজনক পুরস্কার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। প্রতি বছর এই আয়োজনটির জন্য উন্মুখ হয়ে থাকে চলচ্চিত্রপ্রেমিরা। প্রধানমন্ত্রীর হাত থেকে শিল্পী, কলাকুশলীরা পুরস্কার গ্রহণ করার দৃশ্যটি উপভোগ করার জন্য অপেক্ষা করেন দর্শকেরাও।

এবার প্রদান করা হচ্ছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬’। আগামী ৮ জুলাই সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিজয়ীদের হাতে তুলে দেয়া হবে পুরস্কারের মুর্তি, মেডেল ও চেক। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এই আয়োজন।

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেশের অন্যতম জনপ্রিয় দুই তারকা ফেরদৌস ও পূর্ণিমা। যারা এরই মধ্যে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা দিয়েও আলাদা নজর কেড়েছেন। বিশেষ করে পূর্ণিমার উপস্থাপনা বেশ জনপ্রিয়তাও পেয়েছে। তাই এবারের আয়োজনটি অনেক উপভোগ্য হবে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে উপস্থাপনা ফেরদৌসের জন্য এটা চতুর্থবার, অন্যদিকে পূর্ণিমার দ্বিতীয়। সম্মানজনক এই অনুষ্ঠানের উপস্থাপনা করার সুযোগ পেয়ে তারা দু’জনেই বেশ উচ্ছ্বসিত।

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে বাজিমাত করেছে ‘আয়নাবাজি’। সর্বোচ্চ ৭টি পুরস্কার জিতে নিয়েছে অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এই ছবি। এরপর দ্বিতীয় সর্বোচ্চ ৪টি পুরস্কার পেয়েছে নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’।

খবরটি সবার সাথে শেয়ার করুন !