/‘টাইগার জিন্দা হ্যায়’র ক্লাইম্যাক্সের দৃশ্য ফাঁস

‘টাইগার জিন্দা হ্যায়’র ক্লাইম্যাক্সের দৃশ্য ফাঁস

বলিউড অভিনেতা সালমান খান ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রে প্রথম খণ্ডের চেয়েও দুর্ধর্ষ অ্যাকশন নিয়ে পর্দায় হাজির হয়েছেন। যার শুটিং করতে গিয়ে টুইটারে নিজের স্নায়ুচাপে ভোগার কথা জানিয়েছেন পরিচালক ছবিটির পরিচালক।

সম্প্রতি ‘এক থা টাইগার’-এর ক্লাইম্যাক্স দৃশ্যের একটি ছবি জানান দিচ্ছে পরিচালকের স্নায়ুচাপে ভোগাটা কতটা যৌক্তিক।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ করা হয়, ছবিটিতে সালমানকে একটি পুরোনো গাড়ির মধ্যে দেখা গেছে। গাড়িটিকে শূন্যে ভাসমান অবস্থায় দেখা যায়। আর দুই হাতে অস্ত্র নিয়ে তাক করে রয়েছেন সালমান।

ছবিটির অ্যাকশন দৃশ্য নিয়ে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সালমান বলেন, ‘আমি নিশ্চিত এটি ‘এক থা টাইগার’-এর তুলনায় আরও বড় কিছু হতে যাচ্ছে। প্রথম খণ্ডটি আমরা যেখান থেকে শেষ করেছিলাম, দ্বিতীয় খণ্ডটি ঠিক সেখান থেকেই শুরু হবে।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে এমন কিছু থাকছে, যা ভারতীয় সিনেমায় এর আগে কেউ কখনও দেখেনি। ছবিটির অ্যাকশন দৃশ্যগুলো অনেক উঁচু মানের।’

ছবিটির অ্যাকশন দৃশ্য নিয়ে সালমান আরও বলেন, ‘অস্ট্রিয়া ও আবুধাবিতে আমি যে অ্যাকশন দৃশ্যগুলোতে অভিনয় করেছি, সেগুলো অন্য স্তরের। সেখানে ঘোড়া রয়েছে, ট্যাংক রয়েছে, বড় অস্ত্র রয়েছে এবং গোটা সেনাবাহিনীর পটভূমি রয়েছে। আপনি হলিউড ছবিতে এই দৃশ্যগুলো দেখেছেন। ছবির পটভূমিগুলো সত্যিকারের ঘটনা থেকে নেয়া হয়েছে। এটা আসলেই দারুণ একটি স্ক্রিপ্ট। আমি আপনাদের কাহিনীগুলো বলতে পারছি না, যদি বলি তাহলে আদি (আদিত্য চোপড়া) আমাকে মেরে ফেলবে!’

যশরাজ ফিল্মসের ব্যানারে ছবিটির প্রযোজনা করছেন আলী আব্বাস জাফর। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে পাঁচ বছর পর আবার জুটিবদ্ধ হচ্ছেন সালমান-ক্যাটরিনা। ছবিটির প্রথম খণ্ড পরিচালনা করেছিলেন কবির খান। বড়দিন সামনে রেখে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন !