ডিস্টিনেশন ওয়েডিং করবেন অপূর্ব-মিথিলা!

সাধারণ মানুষের মতো তারকাদের বিয়েতেও আয়োজনের কমতি থাকে না। কেউ কেউ গোপনে এই কাজটি সারলেও অনেক তারকাই তাদের বিয়ে ধুমধাম করে আয়োজন করেন। এক্ষেত্রে অন্যতম ‘ডেস্টিনেশন ওয়েডিং’। এই ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন ছোট পর্দার তারকা অপূর্ব ও মিথিলা!

শুনে অবাক হলেন? ডিভোর্সের পর মিথিলা সিঙ্গেল আছেন ঠিক, কিন্তু অপূর্ব তো সুখে সংসার করছেন। তাহলে তারা বিয়ে করবেন কেন? আসলে বাস্তবে নয়, একটি নাটকেই তারা ডেস্টিনেশন ওয়েডিং করবেন। নাটকটির নামও ‘দি ডেস্টিনেশন ওয়েডিং’।

আসন্ন রোজার ঈদ উপলক্ষে ৬ পর্বের এই ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন ওয়াসিম সিতার। এতে আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সানজিদা তন্ময়।

‘দি ডেস্টিনেশন ওয়েডিং’-এ দেখা যাবে, আয়ান ও সুমাইয়ার অ্যারেঞ্জ ম্যারেজ হচ্ছে শহর থেকে বাইরে এক নামিদামি রিসোর্টে। আয়ানের এক বন্ধু জনিও এসে হাজির হন এই বিয়েতে। তিনি আয়ানকে জানান, তার আমেরিকার প্রেমিকা মায়সাকেও এই বিয়েতে আসার জন্য দাওয়াত দিয়েছেন তিনি। তবে এর কারণে রেগে যান আয়ান। তিনি চাননি মায়সা বিয়েতে আসুক। কিন্তু পরদিন সকালে মায়সা এসে ঠিকই হাজির! তাকে দেখে আয়ান ও জনি ভীষণ ভয় পেয়ে যান। কারণ এই মেয়ের কোনো ভরসা নেই,  হুট-হাট অনেক কিছু করে ফেলেন।

মায়সা এসে খুব অল্প সময়ের মধ্যেই দুই পরিবার ও সুমাইয়ার সঙ্গে খাতির জমিয়ে ফেলেন। অন্যদিকে আয়ান যখন মায়সাকে প্রশ্ন করে যে সে এখানে কেন এসেছে তখন মায়সা জানায় সে এখানে এসেছে আয়ানের বিয়ে ভেঙে আয়ানকে সঙ্গে করে নিয়ে যেতে। অতঃপর তাদের দুজনের মধ্যে চ্যালেঞ্জ হয় বিয়ে ভাঙা নিয়ে।

এরপর কী ঘটে, সেটা জানা যাবে পুরো নাটক দেখলে। নাটকে আয়ান চরিত্রে রয়েছেন অপূর্ব ও সুমাইয়া চরিত্রে মিথিলা। জনি ও মায়সা চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সানজিদা তন্ময়।

ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ১০টায় ‘দি ডেসটিনেশন ওয়েডিং’ প্রচার হবে এসএ টিভিতে।