আজকের দিন-তারিখ
  • সোমবার ( বিকাল ৩:৫২ )
  • ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
  • ৫ই মুহাররম, ১৪৩৯ হিজরী
  • ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ ( শরৎকাল )

ঢাকা শিক্ষা বোর্ডের সচিব গুলিবিদ্ধ

0

ঢাকা শিক্ষা বোর্ডের সচিব ও বিসিএস শিক্ষা ক্যাডারের মহাসচিব শাহেদুল খবির চৌধুরী পুলিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৪আগস্ট)  রাত ১০ টার দিকে রাজধানীর হোটেল ওয়েস্টিনের কাছে গুলিবিদ্ধ হন তিনি। তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মাহবুবুর রহমান। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।

শাহেদুল খবিরের বরাদ দিয়ে পুলিশের কর্মকর্তারা  জানান, বৃহস্পতিবার রাতে হোটেল ওয়েস্টিনে শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের সভা ছিলো। সভা শেষে হোটেল থেকে বেরিয়ে সড়কের পাশে অবস্থান করছিলেন তিনি। তার কাছেই পুলিশের কয়েকজন সদস্য কর্তব্যরত ছিলেন। তখন টহল পুলিশের মিস ফায়ারে আহত হন তিনি।

গুলিবিদ্ধ হওয়ার পর শাহেদুলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। তার শরীরে ২১টি স্প্লিন্টার রয়েছে বলে ডাক্তাররা জানিয়েছেন। তবে তিনি এখন সুস্থ আছেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ‘ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সঙ্গে পুলিশের কোনও সদস্য জড়িত থাকলে ব্যবস্থা নেয়া হবে।’

Share.

Comments are closed.