দেখা মিলল মুশফিকের ছেলের

অনলাইন ডেস্ক

দেখা মিলল মুশফিকের ছেলের। তিনি নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে নতুন অতিথিকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। তিনি লিখেন, আল্লাহ আমাদের ছোট্ট একটি স্বর্গদূত দিয়ে মহিমান্বিত করেছেন। আপনাদের সকলের কাছে অনুরোধ, দয়া করে আমার সন্তানকে দোয়া দিয়ে আশীর্বাদ করবেন। জাযাকাল্লাহ খায়ের।

মুশফিকুর রহীম যে বাবা হবেন, এ খবর জানা গিয়েছিল আগেই। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াত মণ্ডিকে ডাক্তার দেখানোর জন্য তিনি থাইল্যান্ড গিয়েছিলেন। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের সাবেক এ অধিনায়ক।

এদিকে সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশে বিমান ধরেন মুশফিক।

এর আগে স্ত্রী সন্তান সম্ভবতা এবং সময়টাও খুব কাছাকাছি- এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়ে গেলেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলায়, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে, টেস্ট শেষ হওয়ার পরের দিন সন্তান জন্ম নেয়ায় স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেছেন মুশফিক।