/ফিরলেন স্পর্শিয়া (ভিডিও)

ফিরলেন স্পর্শিয়া (ভিডিও)

তরুণ প্রজন্মের অন্যতম পরিচিত মুখ স্পর্শিয়া। মিষ্টি হাসির এই অভিনেত্রী ব্যক্তিগত কিছু জটিলতার কারণে কিছু দিন হলো আলোচনায় নেই। নাটক-টেলিছবি কিংবা মিউজিক ভিডিও, কোথাও কাজ করেননি। অবশেষে নিজেকে সামলে আবারো ফিরেছেন প্রিয় অঙ্গনে।

আসন্ন ঈদ উপলক্ষে স্পর্শিয়ার ভক্তরা তাকে দেখতে পাচ্ছেন একটি মিউজিক ভিডিওতে। যা কিনা নির্মিত হয়েছে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের গান নিয়ে। ‘যদি জানতেম’ শিরোনামের রবীন্দ্রসংগীতটি গেয়েছেন কলকাতার কমলিকা চক্রবর্তী। নতুন করে সংগীতায়োজন করেছেন মলয় দাস।

রাজ চিন্ময়ীর নির্দেশনায় মিউজিক ভিডিওতে স্পর্শিয়ার সঙ্গে রয়েছেন সাব্বির লিঙ্কন। এটি নির্মিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকের ব্যানারে।

ফিরে আসা প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ব্যক্তিগত কিছু ঝামেলা ছিলো। সেগুলো কাটিয়ে নিজেকে গুছিয়ে নিতে একটু সময় লেগেছে। তবে একটি ভালো কাজ দিয়ে ফিরছি, এটাই ভালো লাগার ব্যাপার। এখন থেকে আবারো নিয়মিত কাজ করবো।

কণ্ঠশিল্পী কমলিকা বলেন, কলকাতার মানুষ হলেও বাংলাদেশের সঙ্গে আমার একটা যোগাযোগ রয়েছে। দুই বাংলার কৃষ্টি, কালচার-সংস্কৃতি অনেক কিছুতেই রয়েছে। দুই পারের মানুষই একে-অপরের গান শোনেন। সেই ভাবনা থেকেই এই গানটি করেছি। গানচিল মিউজিক খুব ভালো একটি ভিডিও করেছে গানটির। সবাই প্রশংসা করছেন গান ও ভিডিওর।

ঈদ উপলক্ষে গানচিলের ইউটিউব চ্যানেলে ‘যদি জানতেম’ গানটি প্রকাশ হয়েছে।

‘যদি জানতেম’ গানের লিংক:https://youtu.be/TkacdnVbp-Y?t=79

খবরটি সবার সাথে শেয়ার করুন !