/বিএনপি নির্বাচনে এলে তাদের স্বাগত জানাবো : এলজিআরডিমন্ত্রী

বিএনপি নির্বাচনে এলে তাদের স্বাগত জানাবো : এলজিআরডিমন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করলে তাদের আমরা স্বাগত জানাবো।
শুক্রবার রাতে ফরিদপুর শহরতলীর বদরপুরে আফসানা মঞ্জিল মাঠে ফরিদপুর সদর উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ ফোয়াদ প্রমুখ বক্তব্য রাখেন।
বিএনপিকে নালিশি পার্টি হিসেবে উল্লেখ করে মোশাররফ হোসেন বলেন, দেশের জনগণ একটি দলের জন্য অস্থির নেই। দেশে ৫৪টি রাজনৈতিক দল রয়েছে এর মধ্যে ১ বা ২টি নির্বাচনে অংশ না নিলে নির্বাচনের ব্যাঘাত সৃষ্টি হবে না।
ফরিদপুরকে সিটি করর্পোরেশন ও বিভাগ ঘোষণার সকল প্রস্তুতি শেষ পর্যায়ে রয়েছে জানিয়ে তিনি বলেন, এখন ঘোষণা করা বাকি মাত্র। এই ঘোষণা ডিসেম্বরের আগে বা পরে হবে।
স্থানীয় সরকার মন্ত্রী বলেন, দেশের সকল বিভাগের সঙ্গে ফরিদপুরেও ওয়াসার কার্যক্রম শুরু হবে অচিরেই। ইতিমধ্যে এই সংক্রান্ত নির্দেশনা সংশ্লিষ্ট বিভাগকে দেওয়া হয়েছে।
তিনি বলেন, দেশের পিছিয়ে পড়া চরাঞ্চলের মানুষের জীবন মানের পরির্বতন আনার জন্য বড় ধরণের উন্নয়ন পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। দ্রুতই এই কাজ শুরু হবে। চরের মানুষ আর অবহেলিত থাকবে না বলে জানান তিনি।
অনুষ্ঠানের শুরুতে মোশাররফ হোসেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য নির্বাচিত হওয়ায় ফরিদপুর সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

খবরটি সবার সাথে শেয়ার করুন !