ভক্তের কাণ্ডে চিন্তিত পরীমনি!

তারকাদের ঘিরে তাদের ভক্তরা কতই না অদ্ভুত ঘটনার জন্ম দেয়। সেসব উন্মাদনা তারকারাও উপভোগ করেন। দামি কিংবা ব্যতিক্রম উপহার, কিংবা আরো নানাভাবে প্রিয় তারকাকে মুগ্ধ করতে চেষ্টা করেন ভক্তরা। এমনই এক ভক্ত মিললো চিত্রনায়িকা পরীমনির। তবে এই ভক্তের কাণ্ড নিয়ে তিনি খুশি হওয়ার চেয়ে বরং চিন্তিত।

গত বৃহস্পতিবার (৭ জুন) পরীমনির বাসায় এক ভক্ত আসেন। সঙ্গে নিয়ে আসেন এক জোড়া সাদা রঙের পায়রা ও ফুল। তবে উপহারগুলো তিনি রিসিপশনে রেখেই চলে যান। এমনকি পরীমনি নিচে নেমেও তাকে আর খুঁজে পাননি। যার ফলে তিনি বিষয়টা নিয়ে চিন্তিত।

পরীমনি বলেছেন, গত কয়েকদিন ভক্ত সংশ্লিষ্ট বেশ কিছু ঘটনা ঘটেছে। সব কিছু মেলালে আজকের ঘটনাটি হালকাভাবে নিচ্ছি না। কারণ একটা জিনিস বুঝিনা, সে আমার কেমন ভক্ত, যে জানলো আমি নিচে আসবো তারপরেও চলে গেল। আর নামও বললো না! আমার ভক্তরা সাধারণত এমন করে না।

সেই ভক্তের প্রতি পরিচয় দেয়ার অনুরোধ জানিয়ে পরীমনি বলেছেন, এমন অদ্ভুত ভক্তের গিফট গ্রহণ করা খুব একটা আনন্দের না আমার কাছে। তার পরিচয় না পেলে, সে আমার ভক্ত এটা মানবো না। বরং তার গাড়ির নাম্বারটা থানায় দিতে বাধ্য হব। ইতোমধ্যে সিসি ক্যামেরা দেখে গাড়ির নাম্বার সংগ্রহ করেছি।