/ভ্যালেন্টাইনে ফ্রেশের ভালোবাসার ৬ নাটক

ভ্যালেন্টাইনে ফ্রেশের ভালোবাসার ৬ নাটক

আসন্ন ভ্যালেন্টাইন দিবসকে ঘিরে ‘ফ্রেশ’ আয়োজন করেছে সপ্তাহব্যাপী ক্যাম্পেইন।

এরই অংশ হিসেবে আগামী ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে ভালোবাসার ৬টি ফ্রেশ গল্প নিয়ে ৬টি টেলিভিশন নাটক।

আলফা-আই মিডিয়া প্রোডাকশন্সের ব্যানারে নির্মিত নাটকগুলির নির্দেশনা দিয়েছেন দেশের ৬ জন তারকা-নির্মাতা। যাদের মধ্যে রয়েছেন- নুরুল আলম আতিক, অনিমেষ আইচ, শিহাব শাহীন, তানিম রহমান অংশু, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও গোলাম সোহরাব দোদুল।

দেশের টেলিভিশনে ভ্যালেন্টাইন উপলক্ষ্যে এমন আয়োজন নিয়ে বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের।

এতে উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর নির্বাহী পরিচালক জনাব আসিফ ইকবাল, সম্প্রচার সহযোগী এনটিভির অনুষ্ঠান প্রধান মোস্তফা কামাল সৈয়দ ও বিপনণ প্রধান জনাব রঞ্জন দত্ত, সংগীত প্রযোজন প্রতিষ্ঠান গানচীলের সিইও জনাব জিয়া উস সোবহান এবং প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক জনাব শাহরিয়ার শাকিল।

নির্মিতব্য ফিকশনগুলিতে বাংলাদেশের শীর্ষ টেলিভিশন তারকাদের পাশাপাশি অভিনয় করেছেন কলকাতার কয়েকজন তারকাও।

নাটকগুলোতে অভিনয় করবেন অপি করিম, ভাস্বর চ্যাটার্জি (কলকাতা), রিয়াজ, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, মম, অপূর্ব, সাজু খাদেম, শার্লিন, নিশো, পায়েল সরকার (কলকাতা), রওনক হাসান, তারিন, দেবদূত ঘোষ (কলকাতা)।

খবরটি সবার সাথে শেয়ার করুন !