মাননীয় প্রধানমন্ত্রীর কাছে —কক্সবাজার জেলা ও সারা দেশকে মাদকমুক্ত করে যুবসমাজ ও দেশকে রক্ষা করার জন্য খোলা চিঠি।

মাননীয় প্রধানমন্ত্রী, আসসালামু আলাইকুম,
মাননীয় ‘প্রধানমন্ত্রী আপনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ কে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
আপনি আমার দেশের অহংকার স্যালুট অাপনাকে।
মাননীয় প্রধানমন্ত্রী,
কক্সবাজার জেলাবাসী ও সারা দেশকে মাদকমুক্ত করে যুবসমাজ ও দেশকে রক্ষা করেন’ কঠোর অবস্থানের হস্তক্ষেপ করেন…..?
মাননীয় স্বাধীন রাষ্ট্রের অবিভাবক দেশরত্ন শেখ হাসিনা–“কারণ নেত্রী আপনি ১৬ কোটি বাঙ্গালীর আস্থা স্বাধীন সোনার বাংলা গড়তে হলে সর্বোচ্চ হস্তক্ষেপ করে দেশকে রক্ষা করেন। মাননীয় প্রধানমন্ত্রী আপনি —-স্বাধীন রাষ্ট্রের অবিভাবক দেশরত্ন শেখ হাসিনা—অগাধ আস্থাছিল আপনি।
আজ মাদক নির্মূল বড় চ্যালেঞ্জ হয়ে পড়ছেন সারা দেশ ‘’মাদকের নেশায় শুধু একজন ব্যক্তিই নয়, পরিবার, সমাজ ও দেশও ক্ষতিগ্রস্ত হয়। আজকাল হাতের নাগালেই পাওয়া যায় মাদক। বিশেষ শহর ছাড়িয়ে তা এখন গ্রামাঞ্চলেও বিস্তার লাভ করেছে। এমন দুঃসময়ের মধ্যেও মাদক থেকে সমাজকে বাঁচাতে এগিয়ে এই মাদকের ছোবলে অনেক মেধাবী শিক্ষার্থীর জীবন নিঃশেষ হয়ে যাচ্ছে। এতে পরিবার, সমাজ এমনকি দেশ ক্ষতিগ্রস্ত হচ্ছে।মাদকের ভয়াবহতা ও মাদক থেকে রক্ষায় করণীয় সম্পর্কে সচেতনা বাড়াতে সারাদেশে সভা সমাবেশের মাদকবিরোধী সমাবেশের মাধ্যমে প্রয়োজন সঠিক নির্দেশ———————-এ আহ্বান-।।।
মাদকের ভয়াবহতা বেড়ে গেছে। এই মুহূর্তে মাদক থেকে দূরে থাকতে খেলাধূলার বিকল্প কিছু নেই। আজকাল কিশোর-তরুণদের মাঠে খেলতে দেখা যায় না। খেলাধূলা থেকে দূরে থাকায় এসব তরুণ ও কিশোর যুবকরা মাদকে জড়িয়ে পড়ছেন।
হস্তক্ষেপ করেন…..? কক্সবাজার জেলাবাসী ও সারা দেশকে মাদকমুক্ত করে যুবসমাজ ও দেশকে রক্ষা করেন’ কঠোর অবস্থানের হস্তক্ষেপ করেন…..? -সেনা,বিজিবি,নেভী ও কোস্ট গার্ড র্যাব এর সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা এখন সচেতন মহলের দাবি —–’’’ আপনি শুধু’ দেশকে রক্ষা চাইলে’’ অাপনাকে সেনা,বিজিবি,নেভী ও কোস্ট গার্ড র্যাব এর সমন্বয়ে যৌথ অভিযান’’ এর’’ মধ্যেমে’’ইয়াবা গডফাদারদের ৪৮ গান্তাহে সবাইকেই আটক করা সম্ভব ;; অন্যথায় সম্ভব না,@
—————-কক্সবাজার ও টেকনাফের প্রায় অন্যতম ৭৩৩জন ইয়াবা গডফাদার কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকা শহরে বসে চালিয়ে যাচ্ছে ইয়াবা ব্যবসা।
++++++++++++++++++প্রশাসনের কড়া নজরদারি ও সরকারের কঠোর অবস্থানের পরও থেমে নেই ইয়াবা বাণিজ্য। গ্রেপ্তার আতঙ্কে উখিয়া টেকনাফের প্রায় ৭৩৩ জন ইয়াবা গডফাদার কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকা শহরে বসে চালিয়ে যাচ্ছে ইয়াবা ব্যবসা। কক্সবাজার জেলাবাসী বাংলাদেশ সেনাবাহিনী র নের্তৃত্বে সকলের সহযোগীতায় যৌথ অভিযানের মাধ্যমে তদন্তপূর্বক নিরীহদের না জড়িয়ে প্রকৃত ইয়াবা গডফাদার, খুচরা ব্যবসায়ী ও পাচারকারী, অবৈধভাবে হওয়া কোটিপতি,অঢেল জায়গা সম্পত্তির মালিকদের স্থায়ীভাবে প্রতিহত করে টেকনাফ তথা সারা দেশকে মাদকমুক্ত করে যুবসমাজ ও দেশকে রক্ষা করা হউক।
——জন নেত্রী আপনার বিচক্ষনতায় সব যডযন্ত্র নৎসাদ হয়ে যাবে ইনশাআল্লাহ
আল্লাহ্ যেন আপনাকে দায়িত্ব পালন করার তৌফিক দান করুন সুস্থ দীর্ঘ হায়াত দান সহ নিরাপদ রাখুন, আমিন।
প্রান ঢালা অভিন্দন………
————————————————————ঃ শুভেচ্ছান্তে,
M Kaisar Hamid
Editor in Chief at জয়তু শেখ হাসিনা
Editor in Chief at ৭১ এর স্বাধীনতা ডট কম
Editor in Chief at Bijoy Ekattor
Editor in Chief at http://www.thedailyaparadbangla.com/
Editor in Chief at AparadhChakra
Chief Editor at Teknaf News 24