রেফারিকে চাপে রাখার জন্য মেসিকে দুষলেন র‌্যামোস

রবিবার অনুষ্ঠিত এল ক্লাসিকোয় দায়িত্বরত রেফারিকে চাপে রাখার জন্য বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসিকে দোষারোপ করেছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ ম্যাচে ২-২ গোলে ড্র করেছে স্পেনের দুই জায়ান্ট ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

ঘটনাবহুল ম্যাচের প্রথমার্ধে লুইস সুয়ারেজের গোলে এগিয়ে যাওয়া বার্সাকে সমতায় ফিরিয়ে আনেন রিয়াল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে বিরতির আগমুহুর্তে সার্জি রবার্তো লাল কার্ড দেখে মাঠ ছাড়ার কারণে ১০ জনের দলে পরিণত হয় বার্সা। এর পরও ১-১ গোলে সমতায় থাকা বার্সেলোনা ফের লীড নেয় মেসির গোলে। পরে অবশ্য ওয়েলস সুপার স্টার গ্যারেথ বেল সেটি পরিশোধ করলে সমতা নিয়ে মাঠ ছাড়ে দুই চীর প্রতিদ্বন্দ্বি।

খেলার দ্বিতীয়ার্ধের আগে টানেলে রেফারি অ্যালেজান্দ্রো হারনান্দেজকে কিছুটা চাপ দেয়ার জন্য মেসিকে দোষারোপ করেন র‌্যামোস। ম্যাচ শেষে তিনি বলেন, ‘টানেলে মেসি রেফারিকে কিছুটা চাপ সৃস্টি করেছেন। সেখানে ক্যামেরা ছিল কিনা আমি জানিনা। কারন দ্বিতীয়ার্ধে তার পরিবর্তনের হেতু আমার কাছে বোধগম্য নয়। এটি ফুটবল। মাঠের সবকিছুই সেখানে ছেড়ে আসতে হবে। এটি কোনভাবেই আপনাকে কস্ট দিতে পারে না। আপনাকে ওই সম্মানটুকু বজায় রাখতে হবে।’ বাসস।