/শীর্ষে শাকিব-পরী-তাহসান

শীর্ষে শাকিব-পরী-তাহসান

বিনোদন প্রতিবেদক

শাকিব খান, পরীমনি ও তাহসান। দুই ভুবনের তিন তারকা। নায়ক হিসেবে বাংলাদেশে গত এক যুগ ধরে শাকিব খান শীর্ষ স্থান দখল করে আছেন। শুধু ঢালিউড নয়, বর্তমানে তাকে ওপার বাংলার সুপারস্টারও বলা হয়। অন্যদিকে পরীমনির রূপালি পর্দার ক্যারিয়ার অল্প দিনের হলেও পরিচিতি বেশ। আর তাহসান তো একজন সংগীত তারকা এবং অভিনেতা হিসেবে এরই মধ্যে সাফল্যের আকাশ ছুঁয়েছেন।

শাকিব, পরীমনি ও তাহসান তিনজনই সাধারণ মানুষের কাছে সর্বাধিক পরিচিত তারকা। যার প্রমাণ মেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এই সাইটে রয়েছে দেশের সব তারকার অ্যাকাউন্ট ও পেজ। আর সেগুলোর মাধ্যমে তারকারা ভক্তদের সঙ্গে সংযুক্ত থাকেন প্রতিনিয়ত।

সিনেমার নায়কদের মধ্যে ফেসবুকেও সবচেয়ে বেশি জনপ্রিয়তা শাকিব খানের। তার অফিশিয়াল পেজে রয়েছে ২৬ লাখের বেশি অনুসারি। আর প্রত্যেকটি পোস্টের লাইক-কমেন্ট ও শেয়ারও যে কারোর চেয়ে অনেক বেশি।

নায়িকা হিসেবে ফেসবুকে শীর্ষস্থান পরীমনির। তার অফিশিয়াল পেজে অনুসারীর সংখ্যা ৮৭ লাখের বেশি। শুধু নায়িকা হিসেবে নয়, বাংলাদেশের  যেকোনও শোবিজ তারকার মধ্যে সবচেয়ে বেশি অনুসারি পরীর পেজে রয়েছে।

সংগীত তারকা কিংবা নাট্য অভিনেতাদের মধ্যে শীর্ষে রয়েছেন তাহসান। তার ফেসবুক পেজে অনুসারির সংখ্যা ৬৭ লাখের বেশি। দেশের পুরুষ শোবিজ তারকাদের মধ্যে তাহসানের অনুসারির সংখ্যাই সবচেয়ে বেশি।

প্রসঙ্গত, শাকিব খান বরাবরের মতো সিনেমার কাজে তুমুল ব্যস্ততা পার করছেন। বাংলাদেশ ও কলকাতার বেশ কয়েকটি ছবির কাজ চলছে সমানতালে। অন্যদিকে পরীমনির বর্তমান ব্যস্ততা খানিকটা কম। তবে তার একটি আলোচিত সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তাহসান বর্তমানে গানের চেয়ে অভিনয়েই বেশি সময় দিচ্ছেন। সম্প্রতি তিনি একটি সিনেমায় নায়ক হিসেবে শুটিং করছেন।

খবরটি সবার সাথে শেয়ার করুন !