অভিনেতা ফারাজ খানের চিকিৎসায় এগিয়ে এলেন সালমান খান

গুরুতর অসুস্থ অভিনেতা ফারাজ খানের চিকিৎসায় এগিয়ে এসেছেন বলিউড সুপারস্টার সালমান খান । জানা গেছে, ফারাজ খানের মেডিক্যালের খরচ বহন করবেন তিনি। এমনটি জানিয়েছেন ভারতীয় অভিনেত্রী কাশ্মীরা শাহ।

ইন্সটাগ্রামে একটি পোস্টে সালমানকে উদ্দেশ্য করে কাশ্মীরা শাহ লেখেন, আপনি সত্যিই একজন মহান মানুষ। ধন্যবাদ ফারাজ খানের যত্ন নেওয়া জন্য এবং তার মেডিক্যালের খরচ দেওয়ার জন্য।

মস্তিষ্কে সংক্রমণের জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা ফারাজ খান। বর্তমানে বেঙ্গালুরুর একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি । তার চিকিৎসার জন্য ২৫ লাখ রুপি প্রয়োজন ছিল। কিন্তু এত অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছিল না। এজন্য ফারাজ খানের ছোট ভাই টেলিভিশন অভিনেতা ফাহমান খান তহবিল সংগ্রহের কাজ শুরু করেন।

ফারাজ খানের ভাই ফাহমান খান জানান, গত এক বছর ধরে সর্দি, কাশিতে ভুগছিলেন ফারাজ খান। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করলে, ফারাজ খানকে ভর্তি করা হয় হাসপাতালে। এই মুহূর্তে ফারাজের চিকিতসার জন্য ২৫ লাখ রুপির প্রয়োজন।

এদিকে অভিনেত্রী পূজা ভাট গত বুধবার দুপুরে টুইটারে একটি পোস্ট দিয়ে লিখেছেন—যদি সম্ভব হয় পোস্টটি শেয়ার করুন এবং সহযোগিতা করুন।

ফারাজ খান বলিউড অভিনেতা ইউসুফ খানের পুত্র। ১৯৯৬ সালে ‘ফারেব’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ফারাজ খানের। এরপর ‘পৃথিবী’, ‘লাভ স্টোরি’, ‘মেহেন্দি’, ‘দুলহান বানাও মেরি তেরি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap