ইউএনওর ওপর হামলা: গ্রেপ্তার ৩ জনের দায় স্বীকার

রাতের আঁধারে বাড়িতে ঢুকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার তিনজন দায় স্বীকার করেছেন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে র‍্যাব-১৩ এর অপারেশন অফিসার আবু বক্কর সিদ্দিক সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

অপারেশন অফিসার আবু বক্কর সিদ্দিক জানান, ইউএনও ওয়াহিদা খানমের ভাইয়ের দায়ের করা মামলায় গ্রেপ্তার তিনজনকে দিনাজপুর থেকে র‍্যাব-১৩ এর সদর দপ্তরে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তারা ওই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

তবে মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদে তারা আর কী কী তথ্য দিয়েছেন এখনেই সে বিষয়ে কিছু বলতে চাননি র‌্যাবের এই কর্মকর্তা। তিনি বলেন, ঘটনার গভীরে যেতে চায় র‌্যাব।

এর আগে বুধবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে দুর্বৃত্তরা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর হামলা চালিয়ে দুজনকে গুরুতর আহত করে। ওই ন্যাক্কারজনক হামলায় ওয়াহিদা খানম এবং তার বাবা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

হামলায় গুরুতর আহত অবস্থায় বুধবার রাতেই প্রথমে ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরদিন সকালে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পাশাপাশি অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বাবা-মেয়েকে ঢাকায় আনা হয়। ভর্তি করা হয় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সে হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap