করোনার সেবা দেয়া নার্সদের থাকার ব্যবস্থা করলেন এমপি সেলিম ওসমান

নারায়ণগঞ্জ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবায় দায়িত্বরত নার্সদের থাকার জন্য ব্যবস্থা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান।

শনিবার (২৫ এপ্রিল) হাসপাতাল সংলগ্ন নারায়ণগঞ্জ বার একাডেমিতে ৬০ জন নার্সের থাকার ব্যবস্থা করা হয়। বিকেল থেকে নার্সরা সেখানে অবস্থান করবেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে জানা যায়, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালকে করোনা চিকিৎসাকেন্দ্র ঘোষণার পর চিকিৎসক-নার্সদের বাসস্থানের সমস্যা দেখা দেয়। পরে নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের এমপি একেএম শামীম ওসমান ও সেলিম ওসমানের উদ্যোগে নারায়ণগঞ্জ ক্লাবে চিকিৎসকদের থাকার ব্যবস্থা করা হয়।

পাশাপাশি সেলিম ওসমানের অর্থায়নে নারায়ণগঞ্জ বার একাডেমিতে নার্সদের জন্য উন্নতমানের থাকার ব্যবস্থা করা হয়। এই কাজের তদারকি করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শওকত হোসেন শকু।

কাউন্সিলর শওকত হোসেন শকু বলেন, হাসপাতাল সংলগ্ন বার একাডেমিতে নার্সদের থাকা, খাওয়া, বিনোদনের সব ব্যবস্থা করা হয়েছে। বার একাডেমিতে নার্সদের জন্য বিছানা, আলাদা টয়লেট, গোসলখানা, ডাইনিং, বিনোদনের জন্য টেলিভিশনের ব্যবস্থা করা হয়েছে। আমরা বাড়িতে যেমন থাকি ঠিক এখানেও সেভাবে থাকবেন নার্সরা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সামসুদ্দোহা সঞ্চয় বলেন, সেলিম ওসমান ও শামীম ওসমান এমপি করোনা চিকিৎসায় দায়িত্বরত চিকিৎসদের থাকার ব্যবস্থা নারায়ণগঞ্জ ক্লাবে আগেই করেছেন। আমরা নার্সদের নিয়ে চিন্তিত ছিলাম। আজ এমপি সেলিম ওসমান আমাদের সে সমস্যা দূর করে দিয়েছেন। হাসপাতাল সংলগ্ন বার একাডেমিতে ৬০ জন নার্স থাকার ব্যবস্থা করা হয়েছে। আমাদের যাতায়াতের একটি বিষয় ছিল। এজন্য জেলা প্রশাসন থেকে দুটি গাড়ির ব্যবস্থা করা হয়েছে। এখন সব সমস্যা দূর হয়ে গেল আমাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap