করোনায় সংকট নিরসনে বঙ্গবন্ধুকন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেনঃ শিক্ষা উপমন্ত্রী

নগরের পতেঙ্গায় অবস্থিত বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতাল পরিদর্শন করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এদিকে পরিদর্শনে গিয়ে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল করোনা হাসপাতালের জন্য ১ লাখ টাকা অনুদান দিয়েছেন। এছাড়া এক বক্স পিপিই দেন তিনি।

শুক্রবার (১৯ জুন) বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতালের উদ্যোক্তা ডা. হোসেন আহমদের হাতে এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ নগদ অর্থ ও পিপিই তুলে দেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

পরিদর্শনের সময় ডাক্তার, নার্স, স্বেচ্ছাসেবক, চিকিৎসাসেবা গ্রহণকারী রোগীদের সঙ্গে কথা বলে খোঁজখবর নেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এসময় শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের যেকোন সংকট নিরসনে সাহসিকতার সঙ্গে সামনে থেকে নেতৃত্ব দেন। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকট নিরসনে বঙ্গবন্ধুকন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

এ সংকটকালে ব্যক্তিগত উদ্যোগে করোনা আক্রান্তদের চিকিৎসাসেবা প্রদানের উদ্দেশ্যে বিশেষায়িত করোনা হাসপাতাল তৈরি করে উদ্যোক্তারা প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করেছেন বলে মন্তব্য করেন শিক্ষা উপ-মন্ত্রী।

তাদের এ উদ্যোগ দেখে আগ্রহী হয়ে আরও অনেকে এগিয়ে আসবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল পরিদর্শনকালে বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডা. হোসেন আহমদ, জাকির আহমেদ খোকন, আমির হামজা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap