খাদ্যে স্বয়ংসম্পূর্ণ এখন বাংলাদেশঃ এমপি দিদারুল আলম

আজ শুক্রবার ১৮ই সেপ্টেম্বর জেলে সম্প্রাদায়ের সাথে আলোচনা সভায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি বলেছেন, বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। তিনি বলেন জেলে সম্প্রাদায়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ভালো ভালো পদক্ষেপ গ্রহণ করেছেন।

এমপি দিদারুল আলম বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সমুদ্রে মাছ না ধরার জন্য প্রতি মাসে জেলে পরিবার কে চাউল দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনা পক্ষ থেকে আমার নির্বাচনী এলাকা সীতাকুণ্ড উপজেলা জেলেদের জন্য প্রতিটি পরিবার কে সোলার প্যানেল দিয়েছি। আমি এমপি হওয়ার পর থেকে আমার নির্বাচনী এলাকায় অনেক জেলে সম্প্রাদায় কে সরকারি চাকরি দিয়েছি। এ ধারা এখনো অব্যাহত রেখেছি।

আপনারা নৌকার পক্ষে থাকবেন, দেখবেন আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড উপভোগ করতে পারবেন। আপনারা আপনাদের ছেলে মেয়েদের শিক্ষিত করে তুলুন। শিক্ষায় জাতীর মেরুদণ্ড, শিক্ষিত মানুষ কখনো কারো কাছে অবহেলিত হয়না। প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য সরকার উপবিত্তি দিচ্ছে সরকার, আপনার ছেলে মেয়ে টাকা সরাসরি আপনার মোবাইল নাম্বারের একাউন্টে চলে আসবে।

জেলে সম্প্রাদায়ের সদ্দার পরিমল দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা প্রতিটি জেলে সম্প্রাদায়ের পাড়ার সদ্দার বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap