টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল

সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত হচ্ছেন মো. আবুল ফয়সল।

তিনি বর্তমান সময়ের আলোচিত টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব নিচ্ছেন। এর আগে আবুল ফয়সল কুমিল্লার চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, চট্টগ্রাম রেঞ্জ অফিস ডিআইজি কার্যালয়ের এক জরুরি আদেশে শনিবার কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় ডিআইজি কার্যালয় থেকে তার ওই বদলির আদেশটি কার্যকর করা হয়। আগামীকাল রোববার মো. আবুল ফয়সল টেকনাফ থানায় যোগদান করবেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

বর্তমানে টেকনাফ থানার ভারপ্রাপ্ত ওসি হিসেবে দায়িত্ব পালন করছেন ওসি (তদন্ত) এবিএমএস দোহা।

জানা যায়, ওসি আবুল ফয়সল ২০১৮ সালের ৫ নভেম্বর চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের মুক্তিযোদ্ধা আবদুর রউফ এর ছেলে।

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে স্নাতক পাসের পর ১৯৯৩ সালে উপপরিদর্শক (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন আবুল ফয়সল।

২০০৯ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভের পর ফেনীর দাগনভূইয়া থানা, কুমিল্লার দাউদকান্দি, তিতাস, হোমনা ও চৌদ্দগ্রাম এবং সর্বশেষ চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap