ডিএসসিসির মেয়র প্যানেল নির্বাচন সম্পন্ন

৪৬ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর মো. শহিদ উল্লাহ, ১৪ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর ইলিয়াসুর রহমান ও সংরক্ষিত ১ আসনের কাউন্সিলর ফারজানা ইয়াসমিন বিপ্লবীকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্যানেল নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের দ্বিতীয় পরিষদের দ্বিতীয় সভায় এই মেয়র প্যানেল নির্বাচন করা হয়।

মেয়র প্যানেল নির্বাচনে উল্লিখিত তিনজনের নাম প্রস্তাব করা হলে পরিষদ সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচন করেন। পাঁচ বছরেরও অধিক সময় পর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বোর্ড সভার অনুমোদনে এবারই প্রথম মেয়র প্যানেল নির্বাচন করা হলো।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা সিটি করপোরেশনকে যেমনি গণতান্ত্রিকভাবে পরিচালিত করতে চাই, তেমনি আইন অনুযায়ী পরিচালিত করতে চাই। আইনের কোনো ব্যত্যয় হোক, সেটা আমরা চাই না।

ডিএসসিসির মেয়র কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষকে সেবা দেয়াই আমাদের অন্যতম লক্ষ্য। সেজন্য নতুন সময়সূচি অনুযায়ী ডিএসসিসির সব ওয়ার্ডে যে লার্ভিসাইডিং ও এডাল্টিসাইডিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, ইতোমধ্যে তা জনগণের মাঝে আশার সঞ্চার করেছে এবং জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করছে। এই সাফল্যের দাবিদার আপনারাই। এই কার্যক্রমকে সফল করতে আপনারা নিরলস পরিশ্রম করছেন বলেই আমরা নতুন করে ডিএসসিসিকে গড়ে তোলার যে রূপকল্প হাতে নিয়েছি, তা বাস্তবায়নেও গতি পেয়েছে।

তিনি বোর্ড সভার আলোচ্যসূচি এবং আগামী দিনে ডিএসসিসিকে ঢেলে সাজানোর পরিকল্পনা ও রূপকল্প উপস্থাপন করেন এবং কাউন্সিলররা তাতে একযোগে একাত্মতা প্রকাশ করে সেই রূপকল্প বাস্তবায়নে পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap