ত্রাণ বিতরণে অনিয়মে ওবায়দুল কাদেরের হুঁশিয়ারি

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দেশে ত্রাণ বিতরণে অনিয়মে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি বলেন, ত্রাণ বিতরণের নামে কোনও ধরণের অনিয়ম সহ্য করা হবে না। সরকারি ত্রাণ যথাযথভাবে বিতরণ করতে হবে। স্বল্প আয়ের মানুষদের কাছে পৌঁছাতে হবে। কেউ ত্রাণ আত্মসাৎ করলে বা এতে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (১১ এপ্রিল) তার সরকারি বাসভবনে এক অনলাইন সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

করোনা নামের অদৃশ্য শত্রুকে পরাজিত করতে সব মতপার্থক্য ভুলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনকে ধৈর্য এবং সাহসিকতার সঙ্গে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবিলা করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘যারা ঘরে অবস্থান এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে পারবেন না তারা নিজেরাই নিজেদের বিপদ ডেকে আনছেন। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা খুব জরুরি।’ পাশাপাশি সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি এবং করোনা প্রতিরোধে দেওয়া নির্দেশাবলী অক্ষরে অক্ষরে মেনে চলার অনুরোধ করেন তিনি।

করোনাভাইরাসকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, ‘তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap