দীর্ঘদিন ক্ষমতায় থেকেও জনপ্রিয়তা ধরে রাখতে পেরেছি: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকলে অনেকে জনপ্রিয়তা ধরে রাখতে পারে না। কিন্তু আমরা পেরেছি।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২১তম জাতীয় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনের সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিটিউশন প্রাঙ্গণে নির্মিত প্যান্ডেলে এ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে।

অধিবেশনের শুরুতে দেওয়া বক্তব্যে শেখ হাসিনা বলেন, শীতের তীব্রতা বেড়েছে। সকালে রাজধানীতে তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াসে নেমে এসেছে। আমরা চাচ্ছি কর্মসূচি সংক্ষিপ্ত করে দ্রুত শেষ করতে।

তিনি বলেন, এই অধিবেশনের শেষপর্যায়ে আপনারা নতুন নেতা নির্বাচন করবেন। আমরা চাচ্ছি কর্মসূচিগুলো সংক্ষিপ্ত করে বিকেলের আগেই নতুন নেতা নির্বাচনের কাজ সম্পন্ন করতে।

কাউন্সিলরদের উদ্দেশে শেখ হাসিনা আও বলেন, সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। জাতির পিতার আদর্শ মেনে সবাইকে চলতে হবে। যেসব জেলায় এখনো সম্মেলন হয়নি, সেগুলো দ্রুত করতে হবে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, জাতির পিতা যে লক্ষ্য নিয়ে দেশ স্বাধীন করেছিলেন, সেই স্বাধীনতার অধিকার যাতে মানুষ পায় সেটা আমাদের নিশ্চিত করতে হবে।

এদিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সূচনা বক্তব্যের পর সাংগঠনিক রিপোর্ট পেশ করছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap