প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৯ প্রতিষ্ঠানের অনুদান

চলমান কোনো পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দিয়েছে ২৯ প্রতিষ্ঠান। বুধবার (১৫ এপ্রিল) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুদানদাতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়; গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়; স্থানীয় সরকার বিভাগ; পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ; ঢাকা মাস ট্রানজিট কোম্পানি লিমিটেড; ঢাকা বিশ্ববিদ্যালয়; বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি); বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিন ইউনিভার্সিটি; বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস ইউনিভার্সিটি।

কাশেম ট্রাস্ট; বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন; বিসিএস কর অ্যাসোসিয়েশন; ইনস্টিটিউশনস অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি); ঢাকা ক্লাব; বিএসআরএম গ্রুপ; সাইফ পাওয়ার টেক লিমিটেড; উত্তরা গ্রুপ; টেক্সোটেক; হামদর্দ ফাউন্ডেশন; গান বাংলা; শাওমি টেকনোলজিস বাংলাদেশ প্রাইভেট লিমিটেড; ইস্পাহানি টি লিমিটেড; সিদ্ধেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়; আমিন মোহাম্মদ ফাউন্ডেশন; অলিলা গ্লাস ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড; আইডিইবি; ইইডি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ জুয়েলারি সমিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap