মুক্তিযোদ্ধা এমদাদুল বারী আর নেই

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক এমপি ও গণপরিষদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, জেলা পরিষদের সাবেক প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ার বাসিন্দা অ্যাডভোকেট সৈয়দ এ কে এম এমদাদুল বারী (৮৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ঢাকার সিএমএইচ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, দুই ছেলেসহ আত্মীয়-স্বজন অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার পিটিআই স্কুল মাঠ ও পরে গ্রামের বাড়ি জেলার আখাউড়ার উপজেলার রানীখার গ্রামে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

সৈয়দ এমদাদুল বারী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন। তিনি ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুক্তিযুদ্ধ চলাকালে বিজলা ক্যাম্পের সভাপতি। তিনি দীর্ঘদিন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রবীণ এ আওয়ামী লীগ নেতার প্রয়াণের খবরে জেলাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap