‘সুখ আমাদের নিজের ওপর নির্ভর করে’

চিত্রনায়িকা শবনম বুবলি। শাকিব খানের বিপরীতে জুটি বেঁধে ডজন খানেক ছবি করার পর হঠাৎ নিরুদ্দেশ হয়ে যান তিনি। আড়ালে ছিলেন প্রায় ১১ মাস। তবে হুট করেই সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করলেও অধরায় রয়ে গেছেন তিনি। তবে সম্প্রতি নীরবতা ভেঙেছেন বুবলী। আমেরিকা থেকে দেশে ফেরার কথা স্বীকার করেছেন এই অভিনেত্রী। নীরবতা ভাঙার পর নিজের ভেরিফাইড ফেসবুকে পেজে তিনটি নতুন ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন।

৮ জানুয়ারি (শুক্রবার) একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি আয়না ভালোবাসি কারণ তারা আমাকে ভালোবাসে।’ এর আগে ৬ জানুয়ারি নতুন লুকের ছবি প্রকাশ করে বুবলি লিখেছেন, ‘সুখ আমাদের ওপর নির্ভর করে।’

‘সুখ আমাদের নিজের ওপর নির্ভর করে’

এদিকে, নিজের ফেসবুকে পেজে ইনস্টাগ্রাম আইডির লিংক শেয়ার করেছেন বুবলি। জানিয়েছেন, এটিই তার আসল ইনস্টাগ্রাম আইডি। সেখানেই পোস্ট করতেন তিনি। নতুন বছরে নিয়মিত পোস্ট দেখা যাচ্ছে বুবলির ইনস্টাগ্রামে।

সবশেষ ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে শাকিব খানের সাথে ‘বীর’ সিনেমা মুক্তি পেয়েছিল বুবলির। এদিকে, মুক্তির অপেক্ষায় আছে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ এবং শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমা দুটি। এতে নিরব এবং শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap