সুযোগ সন্ধ্যানীদের ভিড়ে ত্যাগী নেতাকর্মীরা বঞ্চিত হচ্ছেনঃ মৎস্যমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, সুযোগ সন্ধ্যানীদের ভিড়ে ত্যাগী নেতাকর্মীরা বঞ্চিত হচ্ছেন। যারা দুর্দিনে দলের কল্যাণে কাজ করেছেন সেসব ত্যাগীদের মূল্যায়ন করতে হবে।

তিনি আরো বলেন, যারা জাতীয় পার্টি বা অন্য দল থেকে এসে অর্থের বিনিময় দলের বড় বড় নেতা বনে গেছেন তারা কখনই ত্যাগী ও দুর্দিনের নেতাদের মূল্যায়ন করবে না, এটাই স্বাভাবিক। তারা এখানে এসেছেন আর্থিক সুবিধা নিতে। আমাদের অঢেল টাকা ও ভিত্ত-ভৈবব আমাদের বাঁচিয়ে রাখতে পারবে না। মনে রাখতে হবে, আমাদের জীবন ক্ষণস্থায়ী কিন্তু আমরা আমাদের মহৎ কাজের মাধ্যমে বেঁচে থাকবো অনন্তকাল। তাই আমাদের সবাইকে দেশ ও মানুষের কল্যাণে কিছু করে যাওয়া দরকার। মানুষ পৃথিবীতে চিরকাল বেঁচে থাকে তার কর্মের মধ্যে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিপংকর গোলদার দিপুর মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী আওয়ামী লীগ নেতা দিপংকর গোলদার দিপুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

স্থানীয় কবিরাজ বাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার মনিন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজীর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য দেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝর কান্তি বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, উপজেলা আওযাম লীগ সাংগঠনিক সম্পাদক মাস্টার মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, ইউপি চেয়াম্যান মাস্টার মো. অলিউল্লাহ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহামুদ খান, মো. শাহ আলম আকন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মৃত দিপংকর গোলদার দিপুর পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap