৪৮ বছরে হৃতিক, জন্মদিনে নতুন ঘোষণা

দেখতে দেখতে জীবনের ৪৭ বছর পারি দিয়ে ৪৮ বছরে পা দিলেন বলিউড সুপারহিরো হৃতিক রোশন। আজ রবিবার (১০ জানুয়ারি) তার জন্মদিন। দীর্ঘ এক মাসের গুঞ্জন সত্যি করে নিজের জন্মদিনে নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তিনি।

‘ফাইটার’ শিরোনামে নতুন এই সিনেমায় হৃতিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর। এক টুইট বার্তায় ৩২ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে জন্মদিনে হৃতিক এসব তথ্য নিশ্চিত করেছেন।

আলোচিত ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর হৃতিক রোশন ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ নতুন সিনেমায় জুটি বাঁধছেন। ‘ফাইটার’ হতে যাচ্ছে বলিউডের অন্যতম সফল এই জুটির তৃতীয় সিনেমা।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র শনিবার বলিউড হাঙ্গামাকে জানিয়েছিল, ‘হৃতিককে বিমান বাহিনীর অফিসার পদে দেখা যাবে, তবে দীপিকার চরিত্র সম্পর্কে তথ্য গোপন রাখা হয়েছে। আশা করা যাচ্ছে, প্রচুর অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দুজনকে। ২০২১ সালের ডিসেম্বরে সিনেমাটি শুটিংয়ে গড়াবে।’

জন্মদিনে বরাবরের মতো এবারেও পরিবারের সদস্য, প্রিয়জন, বন্ধু ও সহকর্মী-ভক্তদের ভালোবাসা আর শুভেচ্ছায় ভাসছেন হৃতিক রোশন। সে তালিকায় যোগ দিয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খানও।

সুজান ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে হৃতিককে শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন হৃ… তোমার জীবন সবসময় উষ্ণ থাকুক, সুন্দর হোক। ২০২১ সাল তোমার জন্য অর্থবহ হোক।’

২০১৪ সালে হৃতিক-সুজানের বিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। দুজনই তাদের ছেলেদের কথা ভেবে ভালো বন্ধুত্ব বজায় রেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap